• দুপুর ১২:১১ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে রবিবার থেকে স্মার্টকার্ড বিতরন শুরু

সোনারগাঁয়ে রবিবার থেকে স্মার্টকার্ড বিতরন শুরু

Logo


নিউজ সোনারগাঁ৪ডটকম:  আগামী ২৮ এপ্রিল রবিবার থেকে সোনারগাঁ উপজেলায় জাতীয় পরিচয় পত্রের স্মার্টকার্ড বিতরন শুরু হবে। প্রথমে সোনারগাঁও পৌরসভা এলাকা থেকে এ কার্ড বিতরন শুরু হবে। পর্যায়ক্রমে উপজেলা অন্যান্য ইউনিয়নগুলোতেবিতরন করা হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন জানান, সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে আগামী রবিবার থেকে স্মার্টকার্ড বিতরন শুরু করা হবে। একার্ড আরো আগে বিতরন করার কথা থাকলেও জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা নির্বাচনের কারণে কিছুটা বিলম্ব হয়েছে। প্রাথমিক অবস্থায় সোনারগাঁও পৌরসভার ১ ও ২নং ওয়ার্ড থেকে এ কার্ড বিতরন শুরু করা হবে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ওয়ার্ডে বিতরন করা হবে। সোনারগাঁয়ে মোট ভোটার ৩লাখ ৩ হাজার ৮শত ২৮জনের ভোটারের মধ্যে ৩ লাখ ৩ হাজার ১শত জনকে কার্ড বিতরন করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার উপস্থিত থেকে স্মাটকার্ড বিতরনের উদ্ধোধন করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution